Thursday, এপ্রিল ২৫, ২০২৪

নরওয়ে ইমিগ্রেশন ভিসা বা রেসিডেন্স পারমিট নিয়ে এন্ট্রি স্থগিত করেছে ..

ইউরোপ বাংলা অনলাইন ডেস্কঃ  করোনার প্রাদুর্ভাবে স্বাভাবিক জীবন ফিরে না আসলেও আস্তে ধীরে ইউরোপের কিছু দেশ অফিস আদালত সল্পকারে খুলার সিদ্ধান্ত নিয়েছেন। চেক রিপাবলিক, অস্ট্রিয়া, ডেনমার্কের পর জার্মানিও লকডাউন তুলে নেয়ার ঘোষণা দেয়, তবে ঠিক কবে থেকে তুলে নিবে তার কোনো ডেডলাইন বলে নি. এইদিকে স্ক্যান্ডেনেভিয়ার একমাত্র দেশ সুইডেনে নেই কোনো লকডাউন, কালচে সব কিছু আগের মতোই, তার পাশের দেশ নরওয়ের আক্রান্তের সংখ্যা অনেক কম, তার মেইন কারণ তারা অল্প সংখ্যক সনাক্তের পর পরই তাদের বোর্ডের সিলগালা করে ডিসি সুইডেন, রাশিয়া, ফিনল্যান্ডের সাথে, সাথে করোনা আক্রান্ত দেশগুলোর সাথে স্থগিত করে সকল ধরণের ফ্লাইট চলাচল।

নতুন করে নরওয়ে সরকার তাদের ইমিগ্রেশন ডিপার্টমেন্টের কাজ স্বাভাবিক করতে যাচ্ছে শুধুমাত্র সেসকল কাজ প্রায়োরিটির ভিত্তিতে জমা দেয়া। তবে নরওয়ে লকডাউন তুলে নেয়া বা ফ্লাইট চালুর বেপারে সতর্ক অবস্থানে আছে. “সরকার বিশ্বাস করে যে জনস্বাস্থ্য রক্ষায় এ পর্যন্ত প্রবেশের বিধিনিষেধ একটি প্রয়োজনীয় ব্যবস্থা। নরওয়ের মিনিস্টার মনিকা রেসিডেন্স পারমিট নিয়ে নরওয়ে প্রবেশের সময়কার বিলম্বিত হবে এবং এন্ট্রি প্রত্যাখ্যান  করা হবে .

নরওয়ের আরো নিউজ পড়ুন – নরওয়েতে অভিবাসীদের মধ্যে করোনাভাইরাস সংক্রমণ উল্লেখযোগ্য পরিমাণ বৃদ্ধি

বিদেশে অবস্থিত নরওয়ে মিশন গুলোকে নরওয়ে সরকার করণের কারণে কোনো প্রকার ভিসা বা রেসিডেন্স পারমিট অগ্রাধিকারের ভিত্তিতে ইস্যু করতে নির্দেশ দেয় নি, এমন কি যাদের ভিসা আবেদন মুঞ্জুর হয়েছে তাদেরকেও এখন এন্ট্রি করতে দেয়া হবে না .

স্ক্যান্ডেনাভিয়ার আরো খবর পড়তে – সুইডেন হয়ে ইউরোপে প্রবেশ নিষেধাজ্ঞা আরোপের মেয়াদ বাড়ল মে ১৫ পর্য্যন্ত

ইউরোপ বাংলা

ইউরোপ বাংলা

একজন ফ্রিল্যান্স রাইটার, ব্লগার, এডুকেশনাল কনসালট্যান্ট, ক্যারিয়ার কাউন্সিলর, উদ্যোক্তা।

Related Posts

Next Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

I agree to the Terms & Conditions and Privacy Policy.

ফেসবুকে ইউরোপ বাংলা