Saturday, এপ্রিল ২৭, ২০২৪

বিয়ে করলেন অভিনেতা আশিষ বিদ্যার্থী

ইউরোপ বাংলা ডেস্ক : নব্বইয়ের দশকের পর্দা কাঁপানো খলনায়ক তিনি। তবে বর্তমানে চলচ্চিত্র জগৎ থেকে রয়েছেন অনেকটাই দুরে। এবার নিজের জীবনের নতুন আরেক অধ্যায় শুরু করলেন আশিষ বিদ্যার্থী। সিনেমার পর্দা থেকে এখন অনেকটাই দূরে থাকেন আশিষ। কলকাতা-সহ দেশের বিভিন্ন শহরের রাস্তায় ঘুরে ঘুরে ফুড ভ্লগিং করেন। অভিনেতাকে নিয়ে এখনও সিনেমা ভক্তদের উন্মাদনা চোখে পড়ে সেসব ভিডিওতে। এবার এই বর্ষীয়ান অভিনেতা দ্বিতীয়বার বিয়ে করলেন। বৃহস্পতিবার সকালেই কলকাতার এক ক্লাবে ছিমছাম অনুষ্ঠান আয়োজন করে বিয়ে সেরে ফেললেন তিনি।

তার স্ত্রী রুপালি বড়ুয়া গুয়াহাটির বাসিন্দা। বর্তমানে কলকাতায় ব্যবসা করেন। একটি ফ্যাশন স্টোর চালান তিনি। রুপালি জানিয়েছেন, “বহু আগে থেকেই আমি আশিষকে চিনি। বন্ধুত্ব থেকে সম্পর্কের শুরু। পরে বিয়ে করার সিদ্ধান্ত নেই। আশিষ খুবই ভাল মনের মানুষ।” আশিষ জানিয়েছেন, “ওই বন্ধুত্ব থেকেই একে অপরকে ভালোবাসা শুরু, এরপর বিয়ে।” এখন অভিনেতার বয়স ৬০ বছর।

এই বয়সে এসে নতুন করে জীবন শুরু করলেন তিনি। অভিনেতা আরও বলেন, “জীবনের এই পর্যায়ে এসে রুপালিকে বিয়ে করাটা এক অদ্ভুত অনুভূতি। আমরা সকালে আইনি পদ্ধতিতে বিয়ে করেছি। সন্ধা নাগাদ বন্ধুবান্ধবদের জন্য পার্টির আয়োজন হয়েছে।” আইনিভাবে সই ছাড়া শুধু মালাবদল করেছেন তারা। এছাড়া বিয়ের অন্য কোনো নিয়ম মানেননি দুজন। হাতেগোনা কয়েকজন বন্ধু-বান্ধব ও নিকট আত্মীয়রা এই বিয়েতে হাজির ছিলেন।

এর আগে আশিষ বিদ্যার্থী অভিনেত্রী শকুন্তলা বড়ুয়ার কন্য়া রাজসী বড়ুয়াকে বিয়ে করেছিলেন। তাদের একটি সন্তানও রয়েছে। কয়েকবছর আগেই আলাদা হয়ে যান দুজনে। জানা গেছে, এরপরই কলকাতায় রুপালির সঙ্গে আলাপ হয় আশিষের এবং সেখান থেকেই বন্ধুত্বের সূত্রপাত। অভিনেতা আশিষ বিদ্যার্থী বলিউডের অন্যতম জনপ্রিয় খলনায়ক-অভিনেতা। নিজের প্রথম চলচ্চিত্রেই জিতেছিলেন জাতীয় পুরস্কার। ১১টি ভাষায় প্রায় ৩০০টি চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। বর্তমানে একটি ইউটিউব চ্যানেল চালান। নিয়মিত করেন ফুড ভ্লগিং।

Related Posts

Next Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

I agree to the Terms & Conditions and Privacy Policy.

ফেসবুকে ইউরোপ বাংলা