Thursday, এপ্রিল ২৫, ২০২৪

বাংলাদেশী পর্তুগীজ এসোসিয়েশন ইউকে এর জমকালো ঈদ পূণর্মিলনী

 মাসুদ বিন শহিদ, লন্ডন থেকে: বৃটেনে বসবাসরত বাংলাদেশী বংশদ্ভূত পর্তুগীজ নাগরিকেরা সবার কল্যানার্থে বাংলাদেশী পর্তুগীজ এসোসিয়েশন নামের একটি সুন্দর ও মানব কল্যানে নিবেদিত সংগঠন প্রতিষ্ঠিত করেছেন দীর্ঘদিন আগে। এই সংগঠনের মূল উদ্দেশ্যে হলো বাংলাদেশী পর্তুগীজদের মাঝে সম্প্রীতির বন্ধন দৃঢ় করা । একে অন্যের বিপদে আপদে এগিয়ে আসা ।

করোনা মহামারীর কারণে একটা দীর্ঘ সময় সবাই একে অপরের সাথে মিলিত হবার সুযোগ হয়নি । সম্প্রতি লক ডাউন কিছু শিথিল হওয়ার প্রেক্ষিতে একে অপরের সাথে মিলিত হওয়ার সুযোগ হওয়ায় উপরউল্লেখিত সংগঠনটি ঈদ পরবর্তী একটি মিলনমেলার আয়োজন করেছে ।

আজকের এই মিলন মেলায় বক্তব্য রাখেন যুগ্ম মহাসচিব জনাব শাহাদাত হোসাইন , সাধারণ সম্পাদক জাকির হোসাইন , এডভাইজর বিশিষ্ট কমিউনিটি ব্যাক্তিত্ব জনাব জাহাঙ্গীর আলম , জনাব আবুল বাসার , ও সমাপনী বক্তব্য রাখেন সভাপতি জনাব নুর মোহাম্মদ কচি ।বক্তারা তাদের বক্তব্যে এই সংগঠনের ভবিষ্যত কর্মপরিধি ঠিক করেন এবং গ্রীষ্মকালীন পিকনিকের জন্য পরিকল্পনা করেন । এছাড়াও কুরবানীর ঈদ পরবর্তী ঈদ পূণর্মিলনী করার প্রস্তাব তুলে ধরেন ।
উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জনাব রাসেল আহমেদ , জিল্লুর রহমান , ইমরান হোসাইন ভূঁইয়া , রেজাউল বাসেত শিমুল সহ বিশিষ্ট কমিউনিটি ব্যাক্তিবর্গ ।

ইউরোপ বাংলা

ইউরোপ বাংলা

একজন ফ্রিল্যান্স রাইটার, ব্লগার, এডুকেশনাল কনসালট্যান্ট, ক্যারিয়ার কাউন্সিলর, উদ্যোক্তা।

Related Posts

Next Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

I agree to the Terms & Conditions and Privacy Policy.

ফেসবুকে ইউরোপ বাংলা