Saturday, এপ্রিল ২০, ২০২৪

বিষাক্ত অ্যালকোহল পানে পৌর মেয়রের ছেলেসহ পাবনায় দুইজনের মৃত্যু

 

পাবনার ঈশ্বরদীতে বিষাক্ত অ্যালকোহল পানে দুই যুবকের মৃত্যু হয়েছে।  রোববার (১২ এপ্রিল) রাত ৯টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন- বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও ঈশ্বরদী পৌরসভার মেয়র মকলেছুর রহমান বাবলুর ছেলে ওহেদুর রহমান সজল (২৭) ও ফতেমোহাম্মদপুর এলাকার মৃত সামুর ছেলে রাজু (৩২)।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার (১১ এপ্রিল) রাতে ঈশ্বরদীর বাংলাদেশ রেলওয়ে সরকারি নাজিমউদ্দিন উচ্চ বিদ্যালয়ের সামনের হোমিও ওষুধ বিক্রেতা শিমুলের কাছ থেকে অ্যালকোহল কেনেন তারা। তা খাওয়ার একপর্যায়ে দুইজনই অসুস্থ হয়ে পড়েন। রোববার (১২ এপ্রিল) সকালে প্রথমে তাদের ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে অবস্থার অবনতি হলে চিকিৎসকদের পরামর্শে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার রাত ৯টায় তাদের মৃত্যু হয়।

নিহত সজলের ছোট ভাই মাহাদী রহমান শাহারাত জানান, সন্ধ্যার কিছুক্ষণ পরে তার ভাই সজলের হঠাৎ পেটে গ্যাসের প্রকট সমস্যা দেখা দেয়। সকালে হাসপাতালে নেয়া হয়।

ফতেমোহাম্মদপুর ৫ নম্বর ওয়ার্ডের পৌর কাউন্সিলর কামাল আশরাফি জানান, তাদের মরদেহ রাজশাহীতে ময়নাতদন্ত শেষে সোমবার (১৩ এপ্রিল) দুপুরে ঈশ্বরদীতে আনা হবে।

ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী বলেন, অ্যালকোহলের সঙ্গে বিষাক্ত কোনো কিছু থাকতে পারে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (ঈশ্বরদী সার্কেল) মো. ফিরোজ কবির বলেন, দুইজনের মৃত্যুর খবর পেয়েছি। এ বিষয়ে এখনও কোনো অভিযোগ আসেনি। অ্যালকোহল পানে তাদের মৃত্যু হয়েছে কি-না তা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সূত্র : জাগো নিউজ

ইউরোপ বাংলা

ইউরোপ বাংলা

একজন ফ্রিল্যান্স রাইটার, ব্লগার, এডুকেশনাল কনসালট্যান্ট, ক্যারিয়ার কাউন্সিলর, উদ্যোক্তা।

Related Posts

Next Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

I agree to the Terms & Conditions and Privacy Policy.

ফেসবুকে ইউরোপ বাংলা