Thursday, মে ২, ২০২৪

ভারতে সবচেয়ে দামী অ্যাপার্টমেন্ট বিক্রি হলো ৩৬৯ কোটি রুপিতে

ইউরোপ বাংলা ডেস্ক : ৩৬৯ কোটি রুপি দিয়ে ভারতের সবচেয়ে দামী অ্যাপার্টমেন্টটি বিক্রি হয়েছে। দক্ষিণ মুম্বাইয়ের মালাবার হিলের এই অ্যাপার্টমেন্টটি কিনেছেন শিল্পপতি এবং ফ্যামি কেয়ারের প্রতিষ্ঠাতা জেপি তাপারিয়ার পরিবারের সদস্যরা।

ভারতীয় সংবাদমাধ্যম ইকোনোমিক টাইমস জানিয়েছে, লোধা গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান ম্যাক্রোটেক ডেভেলপারসের কাছ থেকে বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনেছেন তাপারিয়ার পরিবারের সদস্যরা। অ্যাপার্টমেন্টটি সুপার লাক্সারি আবাসিক টাওয়ার লোধা মালাবারের ২৬, ২৭ ও ২৮তম তলা নিয়ে। ১ দশমিক শূন্য ৮ একর ভূমির ওপর নির্মিত অ্যাপার্টমেন্ট ভবনটির সামনেই আরব সাগরের মনোরম দৃশ্য এবং ভবনে রয়েছে ঝুলন্ত বাগান। তিন তলা বিশিষ্ট অ্যাপার্টমেন্টটি মোট ২৭ হাজার ১৬০ বর্গফুটের। জেপি তাপারিয়া পরিবারকে প্রতি বর্গফুটের জন্য ১ লাখ ৩৬ হাজার রুপি দিতে হয়েছে। এর বাইরে রাজস্ব ফি হিসেবে দিতে হয়েছে ১৯ কোটি সাত লাখ রুপি।

এর আগে চলতি মাসের শুরুর দিকে বাজাজ অটোর চেয়ারম্যান নিরজ বাজাজ ২৫২ কোটি ৫০ লাখ রুপিতে লোধা গ্রুপের কাছ থেকে সমুদ্রের দিকে মুখ করা বিলাসবহুল ট্রিপলেক্স অ্যাপার্টমেন্ট কিনেছিলেন। এই অ্যাপার্টমেন্টটি লোধা মালাবার টাওয়ারের ২৯, ৩০ ও ৩১তম তলায় অবস্থিত।

Related Posts

Next Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

I agree to the Terms & Conditions and Privacy Policy.

ফেসবুকে ইউরোপ বাংলা