Thursday, মে ২, ২০২৪

মহানগর ও থানা পর্যায়ে বিএনপির পদযাত্রা আজ

ইউরোপ বাংলা ডেস্ক : শনিবার (৪ মার্চ) দুপুর ২টা থেকে এই পদযাত্রা শুরু হবে বলে বিএনপির একাধিক নেতা জানিয়েছেন।দেশব্যাপী সকল মহানগর ও থানায় অনুষ্ঠিতব্য বিএনপির এই পদযাত্রা সফল করার জন্য কেন্দ্রীয় নেতৃবৃন্দের অনেককে দলের পক্ষ থেকে দায়িত্ব বণ্টন করে দেওয়া হয়েছে। সেই অনুযায়ী ঢাকা মহানগর উত্তরা পূর্ব থানা, আউয়াল এভিনিউ, হাউজ বিল্ডিং, উত্তরা কলেজের সামনে থেকে পদযাত্রায় অংশ নেবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

ঢাকা মহানগর উত্তরের পল্লবী থানা এলাকায় অংশ নেবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান। ঢাকা মহানগর দক্ষিণ যাত্রা বাড়ি কাজলা মসজিদ নবী টাওয়ারের সামনে বিএনপি স্হায়ী কমিটি সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। জাতীয় প্রেসক্লাব এলাকায় থাকবেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। রাজধানীর বংশাল নয়াবাজার বিএনপি কার্যালয় থেকে বিএনপি স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়।

গাজীপুর এলাকায় বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল। সিলেট মহানগরে বিএনপির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন। রাজশাহী মহানগরে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য মিজানুর রহমান মিনু থাকবেন।

এছাড়া, খুলনা মহানগরে বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাড. নিতাই রায় চৌধুরী। চট্টগ্রাম মহানগরে বিএনপি স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী। বরিশাল মহানগরে বিএনপির ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমর বীর উত্তম। কুমিল্লা মহানগরে বিএনপির ভাইস-চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু। ফরিদপুর মহানগরে বিএনপির ভাইস-চেয়ারম্যান অ্যাড. আহমেদ আজম খান। রংপুর মহানগরে বিএনপির সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলু। নারায়ণগঞ্জ মহানগরে আবদুল আউয়াল মিন্টু থাকবেন।

বিএনপি ছাড়াও সমমনা যেসব দল বিএনপির সঙ্গে সংহতি জানিয়ে পদযাত্রা কর্মসূচি পালন করবে, তারা হচ্ছে- গণতন্ত্র মঞ্চ সকাল সাড়ে ১১টায় রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের সামনে থেকে। ১২ দলীয় জোট রাজধানীর বিজয় নগর পানির ট্যাংকির সামনে থেকে। জাতীয়তাবাদী সমমনা জোট আলরাজী কমপ্লেক্সের সামনে থেকে। রাজধানীর কাওরানবাজার এফডিসি সংলগ্ন অফিসের সামনে থেকে এলডিপি। মতিঝিল দলীয় অফিস, নটরডেম কলেজ উল্টো দিক থেকে গণফোরাম। জাতীয় প্রেসক্লাবের সামনে থেকে গণতান্ত্রিক বাম ঐক্য। এছাড়া, ঢাকা মহানগরের প্রতিটি থানা থেকে বিএনপির সিনিয়র নেতৃবৃন্দরা পদযাত্রায় অংশ নেবেন।

Related Posts

Next Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

I agree to the Terms & Conditions and Privacy Policy.

ফেসবুকে ইউরোপ বাংলা