Friday, এপ্রিল ২৬, ২০২৪

চীনা মহাসড়কে অর্ধশত গাড়ির সংঘর্ষে নিহত ১৬, আহত ৬৬

ইউরোপ বাংলা ডেস্ক : চীনের হুনান প্রদেশের একটি মহাসড়কে প্রায় ৫০টি গাড়ির মধ্যে একাধিক সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ দুর্ঘটনায় ১৬ জন নিহত এবং আরো ৬৬ জন আহত হয়েছে। স্থানীয় সময় শনিবার সন্ধ্যায় ১০ মিনিটের ব্যবধানে ঘটা সংঘর্ষে কিছু গাড়িতে আগুন লেগে যায়। স্থানীয় ট্রাফিক পুলিশের এক বিবৃতি থেকে এসব তথ্য জানা গেছে।

স্থানীয় গণমাধ্যমে প্রচারিত ফুটেজে জ্বলন্ত ট্রাক এবং ভাঙা গাড়ি দেখা গেছে। এ ছাড়াও রাষ্ট্রীয় মালিকানাধীন পিপলস ডেইলির ফুটেজে ডেলিভারি কম্পানির লোগোসহ একাধিক জ্বলন্ত ট্রাক, পিষ্ট হওয়া ও উল্টে যাওয়া গাড়ি এবং কালো ধোঁয়া উঠতে দেখা গেছে।

ট্রাফিক পুলিশ জানিয়েছে, একটি সংঘর্ষে সাতজনসহ মোট ১৬ জন নিহত হয়েছে এবং আরো ৬৬ জন আহত হয়েছে। আহতদের দ্রুত চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের মধ্যে আটজনের আঘাত তুলনামূলকভাবে গুরুতর ছিল। তবে তাদের অবস্থা বর্তমানে স্থিতিশীল।

পিপলস ডেইলি জানিয়েছে, প্রাদেশিক রাজধানী চাংসায় শনিবার এই সংঘর্ষ হয়েছিল। পরে ১৮০ জনেরও বেশি উদ্ধারকর্মীকে ঘটনাস্থলে পাঠানো হয়। চীনের জরুরি ব্যবস্থাপনা মন্ত্রণালয় রবিবার জানিয়েছে, তারা দুর্ঘটনার কারণ অনুসন্ধানের জন্য তদন্তের আহ্বান জানিয়েছে।

Related Posts

Next Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

I agree to the Terms & Conditions and Privacy Policy.

ফেসবুকে ইউরোপ বাংলা