Saturday, এপ্রিল ২৭, ২০২৪

স্ত্রীর বিরুদ্ধে আরজে কিবরিয়ার জিডি

ইউরোপ বাংলা ডেস্ক : কক্সবাজার বেড়াতে গিয়ে ছেলে এবং নিজেকে মারধর ও হুমকির অভিযোগে স্ত্রীর বিরুদ্ধে কক্সবাজার সদর মডেল থানায় জিডি করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে জনপ্রিয় আরজে কিবরিয়া। বৃহস্পতিবার বিকালে তিনি এই জিডি করেন। এ বিষয়ে জানতে চাইলে কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম গণমাধ্যমকে জানান বলেন, গোলাম কিবরিয়া ওরফে আরজে কিবরিয়া স্ত্রী-সন্তানদের নিয়ে কক্সবাজার বেড়াতে এসে পর্যটন এলাকার হোটেল সাইমনের ১০২ নম্বর কক্ষে উঠেন। বৃহস্পতিবার দুপুরের দিকে আরজে কিবরিয়ার স্ত্রী রাফিয়া লোরা সন্তানকে মারধর করেন।

৯৯৯-এ কল পেয়ে ঘটনাস্থলে যাওয়া কক্সবাজার সদর থানার এসআই ইফতেখার বলেন, বৃহস্পতিবার বেলা ১টার দিকে আরজে কিবরিয়া নামের একজনের কল পেয়ে কলাতলী এলাকার সৈকত তীরের একটি তারকা হোটেলে যাই। পারিবারিক কলহে স্বামী-স্ত্রীর মাঝে তর্কাতর্কির বিষয়টি মিটমাট করার চেষ্টা করা হয়। এরপরও ভবিষ্যত প্রয়োজনে স্বামী আরজে কিবরিয়া একটি জিডি করতে চাইলে তাকে সহযোগিতা করা হয়েছে। তারা এখনো হোটেলে আছেন। কাল শুক্রবার তারা স্বপরিবারে কক্সবাজার ত্যাগ করার কথা রয়েছে।

জানা যায়, আরজে কিবরিয়া স্ত্রী-সন্তানসহ ৫-৭ জনের একটি পারিবারিক বহর নিয়ে বুধবার কক্সবাজার বেড়াতে এসে সৈকত তীরের একটি তারকা মানের হোটেলে উঠেন। সেখানেই বৃহস্পতিবার সকালের কোন এক সময় স্বামী-স্ত্রীর মাঝে পারিবারিক কলহ নিয়ে তর্কাতর্কি হয়। এসময় সন্তানদের মেরে স্ত্রী আত্মহত্যার হুমকি দিলে আরজে কিবরিয়া জাতীয় জরুরী সেবা ৯৯৯-এ কল দেন। কল পেয়ে কক্সবাজার সদর থানার একটি টিম হোটেলে গিয়ে সমস্যা সমাধানের চেষ্টা চালান। এবং নিরাপত্তার স্বার্থে আরজে কিবরিয়াকে জিডি করার পরামর্শ দেন।

Related Posts

Next Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

I agree to the Terms & Conditions and Privacy Policy.

ফেসবুকে ইউরোপ বাংলা