Tuesday, এপ্রিল ২৩, ২০২৪

কানাডায় ছুরি হামলায় এক ঘাতকের মরদেহ উদ্ধার

ইউরোপ বাংলা ডেস্ক : কানাডার পুলিশ বলেছে, সাসকাচোয়ানে রবিবারের গণ ছুরিকাঘাতের দুই সন্দেহভাজনের মধ্যে একজনকে মৃত পাওয়া গেছে। ৩১ বছর বয়সী ড্যামিয়েন স্যান্ডারসনের মৃতদেহ জেমস স্মিথ ক্রি নেশনে পাওয়া গেছে। ওই এলাকায় কয়েকজন তাদের হত্যাযজ্ঞের শিকার হয়েছিল।

সন্দেহভাজনরা দুই ভাই। এ ঘটনায় সোমবার ৩১ বছর বয়সি ডেমিন স্যান্ডারসন নামে এক ঘাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তার শরীরে বেশ কিছু আঘাতের চিহ্ন ছিল। পুলিশের ধারণা, রোববারের হামলার ঘটনায় জড়িত সন্দেহভাজন অপর ব্যক্তি মাইলি স্যান্ডারসনই হত্যা করেছে ভাই ডেমিনকে। পলাতক মাইলির সন্ধানে চলছে তল্লাশি অভিযান। তিনি রেজিনা শহরে আছেন বলে ধারণা পুলিশের।

৩০ বছর বয়সি মাইলির বিরুদ্ধে আগেও একাধিক অপরাধের রেকর্ড রয়েছে। রোববার সাসকাচুয়ান প্রদেশের একাধিক স্থানে দুই আততায়ীর ছুরিকাঘাতে প্রাণ হারিয়েছেন কমপক্ষে ১০ জন। আহত হয়েছেন আরও ১৫ জন। এ ঘটনায় আশপাশের এলাকাগুলোয় জারি করা হয়েছে সতর্কতা। দেশটির মধ্যাঞ্চলীয় দুটি এলাকার অন্তত ১৩টি জায়গায় দুই ব্যক্তি ছুরি নিয়ে হামলা চালালে হতাহতের এ ঘটনা ঘটে।

পুলিশ বলছে, মাইলস স্যান্ডারসন এখনও পলাতক এবং তিনি রেজিনা শহরে আছেন বলে ধারণা করা হচ্ছে। রবিবার কানাডার সাম্প্রতিক ইতিহাসের অন্যতম সবচেয়ে ভয়াবহ ওই সহিংসতা ঘটে। এতে ১০ জনকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। প্রদেশের রাজধানী শহর রেজিনায় সন্দেহভাজনদের শেষ দেখা গিয়েছিল। সেখানকার ক্ষতিগ্রস্ত পরিবারগুলোতে চলছে শোকের মাতম। স্থানীয় মানুষজন রয়েছে উদ্বেগের মধ্যে।

Related Posts

Next Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

I agree to the Terms & Conditions and Privacy Policy.

ফেসবুকে ইউরোপ বাংলা