Tuesday, এপ্রিল ২৩, ২০২৪

হার্ট অ্যাটাক হয়েছে বেগম খালেদা জিয়ার

দুপুরে এনজিওগ্রাম

ইউরোপ বাংলা ডেস্ক : সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার হার্ট অ্যাটাক হয়েছে বলে জানিয়েছে তার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ড। এ কারণে শুক্রবার (১০ জুন) দিবাগত রাতে তাকে হাসপাতালে নিয়ে আসা হয়। এখন দ্রুত তার হৃদযন্ত্রের এনজিওগ্রাম করার সিদ্ধান্ত নিয়েছে এভারকেয়ার হাসপাতালের চিকিৎসক বোর্ড।

বিএনপি চেয়ারপারসনের ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন বলেন, ম্যাডামের একুয়েট করোনারি হার্ট অ্যাটাক হয়েছে। মেডিক্যাল বোর্ড সিদ্ধান্ত নিয়েছেন যে তার অতি দ্রুত তার হৃদযন্ত্রে এনজিওগ্রাম করার। একই সঙ্গে মেডিকেল বোর্ড ম্যাডামকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণে পরিবারের সদস্যদের ব্যবস্থা নিতে বলেছে। কখন এই এনজিওগ্রাম করা হবে জানতে চাইলে বোর্ডের একজন চিকিৎসক জানান, দুপুর অথবা বিকেলে এনজিওগ্রাম করার সকল প্রস্তুতি নেওয়া হয়েছে।

এরআগে শনিবার (১১জুন) বেলা ১১টার দিকে এভারকেয়ার হাসপাতালে খালেদা জিয়ার জন্য গঠিত মেডিক্যাল বোর্ড বৈঠকে বসে। বৈঠকে বিএনপি চেয়ারপারসনের সর্বশেষ অবস্থা এবং তার হৃদযন্ত্রের বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার রিপোর্টগুলো পর্যালোচনা করেন বিশেষজ্ঞ চিকিৎসকরা।

Related Posts

Next Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

I agree to the Terms & Conditions and Privacy Policy.

ফেসবুকে ইউরোপ বাংলা