Saturday, এপ্রিল ২৭, ২০২৪

৩০ জুলাই তৃণমূলের নেতাদের ঢাকায় ডাকলেন শেখ হাসিনা

ইউরোপ বাংলা ডেস্ক : আগামী ৩০ জুলাই আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা আহ্বান করা হয়েছে। এ সভায় তৃণমূলের নেতা ও জনপ্রতিনিধিদের ডাকা হচ্ছে। প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠিতব্য এ সভায় সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। আওয়ামী লীগের দপ্তরের একটি সূত্র কালের কণ্ঠকে বিষয়টি নিশ্চিত করেছে।

দলীয় একটি সূত্র জানায়, ৩০ জুলাই সকাল সাড়ে ১০টায় বিশেষ বর্ধিত সভাটি ডাকা হয়েছে। এতে জেলা ও মহানগর, উপজেলা ও থানা এবং জেলা সদরে অবস্থিত পৌরসভা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত থাকবেন। দলের নেতারা ছাড়াও আওয়ামী লীগ থেকে নির্বাচিত সংসদ সদস্য, জেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা চেয়ারম্যান, সিটি করপোরেশন ও পৌর মেয়ররাও উপস্থিত থাকবেন। আওয়ামী লীগের সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককেও এ সভায় থাকতে বলা হয়েছে। আগামী ২৬ জুলাইয়ের মধ্যে জেলা ও মহানগর কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে তাদের যৌথ স্বাক্ষরে সংশ্লিষ্ট নেতা ও জনপ্রতিনিধিদের নামের তালিকা আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে পাঠানোর নির্দেশ দিয়েছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

দলীয় একাধিক সূত্র জানায়, সভায় আগামী নির্বাচনের প্রস্তুতি ভালোভাবে শুরু করতে নির্দেশ দেবেন আওয়ামী লীগ সভাপতি। দলের অভ্যন্তরীণ কোন্দল, কাদা ছোড়াছুড়ি বন্ধ করে ঐক্যবব্ধভাবে নৌকার জন্য কাজ করার নির্দেশনা থাকবে। দলীয় একাধিক সূত্র মতে, নির্বাচনের আগে তৃণমূলের নেতাদের উদ্বুদ্ধ করতেই এ সভা ডাকা হয়েছে। সাধারণত প্রতিটি জাতীয় নির্বাচনের আগেই এ ধরনের সভা অনুষ্ঠিত হয়ে থাকে।

Related Posts

Next Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

I agree to the Terms & Conditions and Privacy Policy.

ফেসবুকে ইউরোপ বাংলা