Tuesday, এপ্রিল ৩০, ২০২৪

টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

ইউরোপ বাংলা ডেস্ক : চট্টগ্রামে আজ থেকে শুরু হলো বাংলাদেশ ও সফরকারী আফগানিস্তানের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টসে জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছে আফগানিস্তান। তামিম ইকবালের খেলা নিয়ে শঙ্কা থাকলেও খেলছেন তিনি। এছাড়া বাংলাদেশের একাদশে ফিরেছেন আফিফ হোসেন ধ্রুব।

অন্যদিকে, আফগানিস্তানের হয়ে অভিষেক হচ্ছে সেলিম সাফির। এছাড়া একমাত্র টেস্টে বিশ্রামে থাকা রশিদ খান ফিরেছেন আফগান একাদশে। ৮ ও ১১ জুলাই এই মাঠেই অনুষ্ঠিত হবে সিরিজের বাকি দুই ওয়ানডে। ওয়ানডে সিরিজের পর সিলেটে দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ ও আফগানিস্তান। উল্লেখ্য যে, মিরপুরে একমাত্র টেস্টে আফগানিস্তানকে ৫৪৬ রানের বিশাল ব্যবধানে হারিয়েছিল বাংলাদেশ।

একনজরে দুদলের আজকের একাদশ

বাংলাদেশ : তামিম ইকবাল (অধিনায়ক), লিটন কুমার দাস, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহীম, সাকিব আল হাসান, তাওহীদ হৃদয়, আফিফ হোসেন ধ্রুব, মেহেদী হাসান মিরাজ, হাসান মাহমুদ, তাসকিন আহমেদ ও মুস্তাফিজুর রহমান। আফগানিস্তান : হাশমতউল্লাহ শহীদি (অধিনায়ক), রহমানউল্লাহ গুরবাজ, ইব্রাহীম জাদরান, রহমত শাহ, নাজিবুল্লা জাদরান, মোহাম্মদ নবী, রশিদ খান, মুজিব-উর-রহমান, ফজলহক ফারুকী ও সেলিম সাফি।

Related Posts

Next Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

I agree to the Terms & Conditions and Privacy Policy.

ফেসবুকে ইউরোপ বাংলা