Saturday, মে ৪, ২০২৪

সৌদি ক্লাব আল-ইত্তিহাদে যোগ দিলেন কান্তে

ইউরোপ বাংলা ডেস্ক : ফ্রান্সের বিশ্বকাপজয়ী দলের মিডফিল্ডার এন’গোলো কান্তে সৌদি আরবের ক্লাব আল-ইত্তিহাদে যোগ দিয়েছেন। ক্লাবের এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। এর মাধ্যমে কান্তের জাতীয় দলের সতীর্থ করিম বেনজেমার সঙ্গে সাক্ষাৎ হচ্ছে।

ক্লাবের টুইটারে এ সম্পর্কে বলা হয়েছে, ‘কান্তে এখন ইত্তিহাদের খেলোয়াড়। এদিকে ক্লাব চেয়ারম্যান আনরাম আল-হাইল টুইট করেছেন, ‘স্বাগত আমাদের নতুন বাঘ কান্তে।’ সৌদি প্রো লিগে খেলা ইউরোপিয়ান খেলোয়াড়ের তালিকায় নতুন যোগ হলেন কান্তে। উদ্যমী ও পরিশ্রমী মিডফিল্ডার হিসেবে পরিচিত কান্তে ২০১৮ সালে ফ্রান্সের হয়ে বিশ্বকাপ জয় করেছেন। ক্লাব ক্যারিয়ারেও তার বর্ণাঢ্য রেকর্ড রয়েছে।

চেলসির হয়ে তিনি চ্যাম্পিয়নস লিগ ও ওয়ার্ল্ড ক্লাব কাপ জয় করেছেন। এ ছাড়া লিস্টার সিটি ও চেলসির হয়ে পরপর দুই মৌসুমে দুটি প্রিমিয়ার লিগ শিরোপা জয় করেছেন। এ মাসেই লন্ডনের ক্লাবটির সাথে কান্তের চুক্তি শেষ হয়ে যাওয়ার কথা ছিল। আল-ইত্তিহাদের সাথে কান্তে তিন বছরের চুক্তি করেছেন।যদিও জেদ্দাভিত্তিক ক্লাবটি চুক্তির বিস্তারিত নিয়ে কিছু জানায়নি। বিবৃতিতে বলা হয়েছে, ‘আল-ইত্তিহাদে কান্তের অন্তর্ভুুক্তি অন্যতম হাই-প্রফাইল চুক্তি হিসেবে বিবেচিত হবে।’ চেলসিতে কান্তের জার্সি নম্বর ছিল ৭। নতুন ক্লাবেও ৭ নম্বর জার্সি পরেই মাঠে নামবেন তিনি।

Related Posts

Next Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

I agree to the Terms & Conditions and Privacy Policy.

ফেসবুকে ইউরোপ বাংলা