Friday, এপ্রিল ১৯, ২০২৪

করোনা ঝুঁকির মুখে ব্রিটিশ প্রধানমন্ত্রী, চলে গেলেন আইসোলেশনে

ইউরোপবাংলা ডেস্কঃ করোনাভাইরাসে সংক্রমণের ঝুঁকির মুখে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন। এক কোভিড রোগীর সংস্পর্শে আসায় তিনি নিজেকে আইসোলেশনে রাখার সিদ্ধান্ত নিয়েছেন।

রবিবার জনসন ট্যুইটে লিখেছেন, ‘আজ আমি NHS টেস্টের জন্য নিজের নাম নথিভুক্ত করেছি। একজন কোভিড ১৯ পজিটিভ রোগীর সংস্পর্শে আসায় আমার অবশ্যই নিজেকে আইসোলেশনে রাখা উচিত। আমার কোনও উপসর্গ নেই। তবে অতিমারী পরিস্থিতিতে সরকারের সব নিয়ম মেনে ১০ নম্বর থেকেই কাজ করব।’

প্রধানমন্ত্রীর মুখপাত্র জানিয়েছেন, ‘এখন তিনি ভালো হয়েছেন। তাঁর কোনও উপসর্গ নেই। ডাউনিং স্ট্রিট থেকে কোভিড ১৯ অতিমারী নিয়ে সরকারের নিয়ম মেনে তিনি ডাউনিং স্ট্রিট থেকে কাজ করবেন। প্রধানমন্ত্রী নিয়ম মেনে নিজেকে আইসোলেশনে রেখেছেন।’

গত বৃহস্পতিবার ১০ ডাউনিং স্ট্রিটে কনজারভেটিভ পার্টির সদস্য লি অ্যান্ডারসন-সহ আইনপ্রণেতাদের সঙ্গে দেখা করেছিলেন জনসন। অ্যান্ডারসনের কোভিড ১৯ উপসর্গ দেখা দেওয়ায় তাঁর করোনা পরীক্ষা করা হয়। রিপোর্ট পজিটিভ আসে। তার পরেই নিজেকে আইসোলেশনে রাখার সিদ্ধান্ত নেন ব্রিটিশ প্রধানমন্ত্রী।

গত ২৭ মার্চ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন। তাঁর মেডিক্যাল রিপোর্ট পজিটিভ আসে। এর আগে করোনা আক্রান্ত হয়েছিলেন জনসনের মন্ত্রিসভার এক সদস্য। তার আগে করোনা আক্রান্ত হয়েছিলেন প্রিন্স চার্লস।

আরও খবর পড়ুন:

ইউরোপ বাংলা

ইউরোপ বাংলা

একজন ফ্রিল্যান্স রাইটার, ব্লগার, এডুকেশনাল কনসালট্যান্ট, ক্যারিয়ার কাউন্সিলর, উদ্যোক্তা।

Related Posts

Next Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

I agree to the Terms & Conditions and Privacy Policy.

ফেসবুকে ইউরোপ বাংলা