Friday, এপ্রিল ১৯, ২০২৪

ইভ্যালির নতুন সার্ভিস, ফুডে যুক্ত হলো গ্লোরিয়া জিন্স, বিএফসি

 

ডেস্ক রিপোর্ট  : খাবার সরবরাহ সেবা ইভ্যালি ফুড এক্সপ্রেসে (ই-ফুড) যুক্ত হলো গ্লোরিয়া জিন্স কফিস এবং বিএফসি।

জনপ্রিয় এই দুই ফুড চেইনের সকল খাবারই এখন থেকে অর্ডার করা যাবে ই-ফুডের এক্সপ্রেস শপের মাধ্যমে।

গ্লোরিয়া জিনস কফিস বাংলাদেশের তিনটি শাখা থেকে খাবার অর্ডার করতে পারবেন গ্রাহকেরা। গুলশান এলাকার জন্য গুলশান-১ ও ২ শাখা এবং ধানমণ্ডি এলাকার জন্য ধানমণ্ডি শাখা থেকে অর্ডারকৃত খাবার সরবরাহ করবে ইভ্যালি।

এ লক্ষ্যে অস্ট্রেলিয়া ভিত্তিক চেইনশপ গ্লোরিয়া জিনস কফিস এর বাংলাদেশ ফ্রাঞ্চাইজি প্রতিষ্ঠান নাভানা ফুডসের সাথে এক সমঝোতা চুক্তি স্বাক্ষর করে ইভ্যালি। চুক্তিপত্রে ইভ্যালির চেয়ারম্যান শামিমা নাসরিন এবং নাভানা ফুডস লিমিটেডের হেড অব বিজনেস এফ এম মুরশেদ এলাহী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন।

অন্যদিকে পুরো রাজধানী জুড়ে বিএফসি’র ১৭টি শাখার খাবার ভোজনরসিকদের কাছে পৌঁছে দেবে ইভ্যালি। এলক্ষ্যে প্রতিষ্ঠান দুইটির মধ্যে স্বাক্ষরিত চুক্তিপত্রে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন এবং বেস্ট ফ্রাইড চিকেন (বিএফসি) এর পরামর্শক আশরাফ উদ দৌলা।

ইভ্যালির চেয়ারম্যান এবং নারী উদ্যোক্তা শামীমা নাসরিন বলেন, মানুষদের এই সময়ে যতবেশি সম্ভব ঘরে থাকা উচিত। তবে ভোজনরসিক বাঙ্গালিদের স্বপরিবারে খাওয়া দাওয়ার করার সংস্কৃতি বিনোদনের একটি গুরুত্বপূর্ণ মাধ্যমও বটে। যথাযথ স্বাস্থ্য সুরক্ষার বিষয়টি নিশ্চিত করে ‘কনট্যাক্ট লেস’ উপায়ে গ্রাহকদের সেই সেবাটি দিতেই কাজ করছে ইভ্যালি।

উভয় চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানেই ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেলসহ প্রতিষ্ঠানগুলোর সংশ্লিষ্ট কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

ইউরোপ বাংলা/অভি

আরো খবর পড়ুন :

 

ইউরোপ বাংলার সম্মানিত পাঠকবৃন্দ যারা প্রবাসের বিভিন্ন দেশে আছেন আপনারা চাইলে আপনাদের মূল্যবান লেখা আমাদের পাঠাতে পারেন ই মেইলের মাধ্যমে। আপনাদের প্রবাস জীবনের নানা গল্প, কবিতা, ভ্রমণ কাহানি, অভিবাসন সংক্রান্ত  সংবাদ, আচার অনুষ্ঠান ইত্যাদির খবর আমাদের পাঠাতে পারেন।  আমাদের পাঠানোর ঠিকানা : [email protected] আমরা আপনার লিখা গুরুত্ব সহকারে প্রকাশ করবো। ধন্যবাদ  সবাইকে 

ইউরোপ বাংলা

ইউরোপ বাংলা

একজন ফ্রিল্যান্স রাইটার, ব্লগার, এডুকেশনাল কনসালট্যান্ট, ক্যারিয়ার কাউন্সিলর, উদ্যোক্তা।

Related Posts

Next Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

I agree to the Terms & Conditions and Privacy Policy.

ফেসবুকে ইউরোপ বাংলা