Tuesday, এপ্রিল ২৩, ২০২৪

অভিনেতা কোডি লঙ্গোর মৃতদেহ উদ্ধার

ইউরোপ বাংলা ডেস্ক : মারা গেছেন হলিউড অভিনেতা ও সঙ্গীতশিল্পী কোডি লঙ্গো। বুধবার টেক্সাসের অস্টিনে তার বাড়িতে মৃত অবস্থায় পাওয়া গেছে অভিনেতাকে। ‘হলিউড হাইটস’ এবং ‘ডেস অফ আওয়ার লাইভস’-এ অভিনয়ের জন্য বিখ্যাত এই অভিনেতা। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৪ বছর। তার প্রতিনিধি অ্যালেক্স গিটেলসন সিএনএনকে অভিনেতার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

অভিনেতার মৃত্যুতে তার স্ত্রী স্টেফানি লঙ্গো একটি বিবৃতিতে জানান, ‘কোডি ছিল আমাদের পুরো পৃথিবী। বাচ্চারা এবং আমি বিধ্বস্ত। তিনি ছিলেন শ্রেষ্ঠ পিতা এবং শ্রেষ্ঠ স্বামী।’

১৯৮৮ সালে কলোর লিটলটনে জন্মগ্রহণ করেন কোডি। ২০০৮ সালে ‘বল ডোন্ট লাই’ এবং ২০০৯ সালের ‘ফেম রিবুট’-এর মতো চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে বিনোদন জগতে খ্যাতি প্রতিষ্ঠা করেন অভিনেতা। উদীয়মান অভিনেতা এবিসি ফ্যামিলির ‘মেক ইট অর ব্রেক ইট’ এবং নাইটের ‘হলিউড হাইটস’-এর মতো শো’তে ৭৮টি পর্বে কিশোর হার্টথ্রব এডি ডুরানের চরিত্রে অভিনয় করেছিলেন। এনবিসি’র নিয়মিত ধারাবাহিক ‘ডেস অফ আওয়ার লাইভস’-এ নিকোলাস নিক্কি আলামিন চরিত্রে অভিনয় করে সর্বাধিক পরিচিতি লাভ করেন কোডি।

অভিনয় জীবনে তারকাখ্যাতির পাবার পাশাপাশি ব্যক্তি জীবনে বেশ সমালোচনার জন্ম দিয়েছিলেন কোডি। ২০২০ সালে অভিনেতাকে স্ত্রীকে লাঞ্ছনার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছিল। এরপর ২০২১ সালে ৯ বছর বয়সী এক মেয়ের যৌন নিপীড়নের অভিযোগে অভিযুক্ত হওয়ার পরে দোষীও সাব্যস্ত হয়েছিলেন তিনি। মৃত্যুকালে স্ত্রী ও তিন সন্তানকে রেখে গেছেন কোডি লঙ্গো।

Related Posts

Next Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

I agree to the Terms & Conditions and Privacy Policy.

ফেসবুকে ইউরোপ বাংলা