Wednesday, মে ১, ২০২৪

বিএনপির গণ-অবস্থান কর্মসূচি শুরু, যোগ দিলেন মির্জা ফখরুল

ইউরোপ বাংলা ডেস্ক : নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে গণ-অবস্থান কর্মসূচি শুরু করেছে বিএনপি। আজ বুধবার (১১ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে গণ-অবস্থান কর্মসূচি শুরু হয়।

এর আগে সকাল থেকেই বিভিন্ন ওয়ার্ড ও থানা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে গণ-অবস্থানস্থল নয়াপল্টনে জড়ো হতে থাকে। রাজধানীর ফকিরাপুল মোড় থেকে নাইটিংগেল মোড় পর্যন্ত রাস্তায় অবস্থান নিয়ে কর্মসূচি পালন করছে বিএনপি।

এদিকে ফকিরাপুল মোড় থেকে নাইটিংগেল মোড় পর্যন্ত বিএনপির বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের জন্য ভিন্ন ভিন্ন স্থান নির্ধারণ করে দেওয়া হয়েছে। বিএনপির গণ-অবস্থান কর্মসূচিকে কেন্দ্র করে আশপাশের এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের সতর্ক অবস্থানে থাকতে দেখা যায়। ফকিরাপুল মোড় এবং নাইটিংগেল মোড়ে সাঁজোয়া যান, জলকামানসহ পুলিশের বিপুলসংখ্যক সদস্য সতর্ক অবস্থানে রয়েছে।

বিএনপির গণ-অবস্থান কর্মসূচি শুরু, যোগ দিলেন মির্জা ফখরুল

যোগ দিলেন মির্জা ফখরুল : সরকারের পদত্যাগসহ ১০ দাবিতে গণঅবস্থান কর্মসূচি পালন করছে বিএনপি। বুধবার (১১ জানুয়ারি) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সামনে বেলা ১১টা ৫০ মিনিটে গণঅবস্থান কর্মসূচিতে উপস্থিত হন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনের সভাপতিত্বে গণঅবস্থান কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন মির্জা ফখরুল।

উল্লেখ্য, এক মাস বন্দি থাকার পর অবশেষে কারামুক্ত হন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সোমবার (৯ জানুয়ারি) সন্ধ্যা ৫টা ৫০ মিনিটে কেরাণীগঞ্জের কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি পান তিনি।

Related Posts

Next Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

I agree to the Terms & Conditions and Privacy Policy.

ফেসবুকে ইউরোপ বাংলা