Friday, মে ৩, ২০২৪

ফ্যামিলি নিয়ে বাড়িতে পিকনিক করছেন সাকিব

ইউরোপ বাংলা ডেস্ক : ভারতের বিপক্ষে হোম সিরিজ শেষ হয়েছে। জানুয়ারির প্রথম সপ্তাহেই শুরু হবে বিপিএল। মাঝের দিনগুলো বিশ্রামে কাটাবেন ক্রিকেটাররা। ভারতের কাছে ২-০ ব্যবধানে টেস্ট সিরিজ হারের পর সপরিবারে গ্রামের বাড়ি মাগুরায় চলে গেছেন অধিনায়ক সাকিব আল হাসান। সেখানেই চলছে তাদের ছুটি কাটানো।

সোশ্যাল সাইটে মাগুরার বাড়ির বেশ কিছু ছবি পোস্ট করেছেন উম্মে আহমেদ শিশির। যার কয়েকটিতে দেখা যাচ্ছে―বাড়ির উঠানে তৈরি করা হয়েছে ইটের চুলা। সাকিব-শিশির দুজনে সেই চুলায় বড় এক পাতিল বসিয়ে গরুর মাংস রান্না করছেন। ক্যাপশনে শিশির লিখেছেন, ‘যখন শ্বশুরবাড়িতে পিকনিক হয় এবং আমার প্রিয় গরুর মাংস রান্না করা হয়।

সোমবার (২৬ ডিসেম্বর) বেলা ৩টার দিকে ফেসবুকে ছবিগুলো পোস্ট করেন সাকিব-পত্নী শিশির। যা মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় ভাইরাল হয়ে যায়। পারিবারিক আবহের মধুর মুহূর্তটি দেখে মুগ্ধতা প্রকাশ করছেন ভক্তরা। এ ছবি দৃষ্টি এড়ায়নি পশ্চিমবঙ্গের সঞ্চালক-কমেডিয়ান মীর আফসার আলীর। এ দৃশ্য দেখে মুগ্ধতা প্রকাশ করেছেন জি-বাংলার জনপ্রিয় অনুষ্ঠান ‘মীরাক্কেল’-এর এই উপস্থাপক।

ছবিগুলো নিজের ফেসবুকে শেয়ার করে মীর আফসার আলী লিখেন— ‘আমার সাকিব ভাইয়ের সঙ্গে আলাপ করার খুব ইচ্ছা। বড্ড ভালো লাগে মানুষটাকে। এক আধবার সুযোগ যে পাইনি তা নয়। কিন্তু বিরক্ত করতে ভালো লাগেনি। ওনার মতোন মানুষ সারাক্ষণই ভক্ত দ্বারা ঘেরা। তার মধ্যে ওনাকে বিব্রত করতে ইচ্ছা হয়নি কোনোদিন। কিন্তু আজ এই ছবিগুলো দেখে এতই ভালো লাগলো যে, শেয়ার করলাম।’

সাকিব আল হাসানের সঙ্গে দেখা করার ইচ্ছা প্রকাশ করে মীর আফসার আলী লিখেন, ‘ইনশা আল্লাহ, কোনো না কোনো সময় হবে নিশ্চয়। যেমন এ বছর চঞ্চল চৌধুরী দাদার সঙ্গে মুখোমুখি সাক্ষাতের সৌভাগ্য হয়েছে কলকাতায়। ওটা আমার জন্য স্বপ্নপূরণ ছিল।’

Related Posts

Next Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

I agree to the Terms & Conditions and Privacy Policy.

ফেসবুকে ইউরোপ বাংলা