Wednesday, এপ্রিল ২৪, ২০২৪

শ্বাসনালী পুড়ে গেছে রনির, আশঙ্কামুক্ত নন

ইউরোপ বাংলা ডেস্ক : গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) চার বছরপূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বিস্ফোরণে দগ্ধ আবু হেনা রনিসহ পুলিশ সদস্যের অবস্থা একেবারে আশঙ্কামুক্ত নয় বলে জানিয়েছেন চিকিৎসকরা। দুজনের শ্বাসনালী সামান্য পুড়ে গেছে। শনিবার (১৭ সেপ্টেম্বর) শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

তিনি আরও বলেন, ঘণ্টা খানেক আগে আবু হেনা রনিকে অপারেশন থিয়েটারে নেয়া হয়েছিল। তিনি এখন এইচডিইউতে (হাই ডিপেনডেনসি ইউনিট) আছেন। তিনি আশঙ্কামুক্ত নন। তার সামান্য শ্বাসনালী পুড়ে গেছে। বিস্ফোরণে রনির শরীরের ২৫ শতাংশ পুড়ে গেছে। একই ঘটনায় জিল্লুর রহমান নামের একজনের দেহের ১৯ শতাংশ দগ্ধ হয়েছে।

এর আগে শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ‌্যায় জেলা পুলিশ লাইন্স মাঠে নাগরিক সম্মেলন ও সাংস্কৃতিক সন্ধ্যা উদ্বোধনের সময় বেলুন বিস্ফোরণে রনিসহ পাঁচ জন দগ্ধ হন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নাগরিক সম্মেলন ও সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়। ওই অনুষ্ঠানে প্রধান অতিথি স্বরাষ্ট্রমন্ত্রী ও পুলিশের আইজিপি পায়রা উড়িয়ে অনুষ্ঠান উদ্বোধন করেন। এরপর বেলুন উড়াতে গেলে সেটি পারেননি। পরে পুলিশ সদস্যরা গ্যাসের বেলুনগুলো অনুষ্ঠানস্থলের পেছনে নিয়ে যায়। সেখান থেকে অতিথিরা মূল মঞ্চে চলে যায়।

কিছুক্ষণ পর কর্তৃপক্ষের কয়েকজন বেলুন না উড়ার কৈফিয়ত চাইলে বিক্রেতা নিজেই আগুন লাগিয়ে উড়ানোর চেষ্টার করে। এসময় বিস্ফোরণ ঘটে। এতে পাশে বসে থাকা কৌতুক অভিনেতা আবু হেনা রনিসহ পাঁচ জন দগ্ধ হয়।

Related Posts

Next Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

I agree to the Terms & Conditions and Privacy Policy.

ফেসবুকে ইউরোপ বাংলা