Thursday, এপ্রিল ২৫, ২০২৪

যুক্তরাষ্ট্রের বন্দুকধারীর গুলিতে ৬ জন নিহত

ইউরোপ বাংলা ডেস্ক : যুক্তরাষ্ট্রের ডেট্রয়েট ও হিউস্টোন শহরে এলোপাতাড়ি গুলিতে ছয় জন নিহত হয়েছেন। ঘটনা দুটি স্থানীয় সময় রোববার সকালে ঘটেছে। বন্দুকধারীর গুলিতে ডেট্রয়েটে তিন জন ও হিউস্টনে তিন জন নিহত হয়েছেন।

মিডওয়েস্টার্ন সিটির পুলিশ প্রধান জেমস হোয়াইট গণমাধ্যমকে জানান, নিহত দুই নারী ও এক পুরুষকে ভোরে শহরের চারপাশে পৃথক স্থানে একাধিক গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া গেছে। চতুর্থ এক ব্যক্তি সন্দেহভাজনকে গাড়ির জানালায় উঁকি মারতে দেখে তাকে থামতে বলেন। পরে ওই ব্যক্তিকেও একবার গুলি করা হয়। রবিবার মার্কিন যুক্তরাষ্ট্রে মারাত্মক বন্দুক সহিংসতার এটিই একমাত্র গুলির ঘটনা নয়।

হিউস্টনের পুলিশ প্রধান এক সংবাদ সম্মেলনে ট্রয় ফিনার জানান, হামলাকারী বেশ কয়েকটি ঘরে আগুন ধরিয়ে। এরপর অপেক্ষা করতে থাকে কখন সেসব বাড়ি থেকে লোকজন বের হবে। লোকজন বের হওয়ার সঙ্গে সঙ্গেই তাদের ওপর সে গুলি চালায়। এতে তিন জন নিহত হন, আহত হন দুই জন। হতাহতরা সবাই পুরুষ এবং তাদের বয়স ৪০ থেকে ৬০ বছরের মধ্যে।

ডেট্রয়েট শহরের পুলিশ প্রধান জেমস হোয়াইট বলেন, এলোপাতাড়ি গুলিতে তিন জন নিহত হয়েছেন, আহত হয়েছেন আরও একজন। নিহতদের একজন পুরুষ ও দুইজন নারী।

Related Posts

Next Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

I agree to the Terms & Conditions and Privacy Policy.

ফেসবুকে ইউরোপ বাংলা