Wednesday, ফেব্রুয়ারী ২৮, ২০২৪

পুলিশের মামলায় গ্রেফতার হতে পারেন ইমরান খান

ইউরোপ বাংলা ডেস্ক : পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের বিরুদ্ধে সন্ত্রাসবিরোধী আইনে মামলা করা হয়েছে। বিচারপতি ও দুই পুলিশ কর্মকর্তাকে হুমকি দেওয়ার অভিযোগে ইমরানের বিরুদ্ধে ইসলামাবাদের মারগাল্লা থানায় সন্ত্রাসবিরোধী আইনের সাত নম্বর ধারায় মামলা করা হয়েছে। মামলার পর পাকিস্তানের এই সাবেক প্রধানমন্ত্রী ও বিরোধী রাজনৈতিক দল পাকিস্তান তেহরিক-ই ইনসাফের (পিটিআই) প্রধানকে যে কোন সময় গ্রেপ্তার করতে পারে দেশটির পুলিশ।

মামলার এফআইআরে বলা হয়েছে, সম্প্রতি এফ-৯ পার্কে পিটিআইয়ের (পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ) সভায় ইমরান খান পুলিশ কর্মকর্তাদের হুমকি দিয়েছেন। এক নারী বিচারককেও। হুমকি দেন বলে এতে উল্লেখ করা হয়েছে। উসকানিমূলক ভাষণ দেওয়ার অভিযোগে ইমরানের বিরুদ্ধে এ মামলা করা হয়েছে।

প্রসঙ্গত, শনিবারের ভাষণে ইসলামাবাদের ইন্সপেক্টর জেনারেল, ডেপুটি ইন্সপেক্টর জেনারেলের উদ্দেশে ইমরানকে বলতে শোনা যায়, তোমাদের ছেড়ে দেব না!

এর পরেই রোববার পাকিস্তানের স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহ জানান, পুলিশ এবং বিচারককে হুমকি দেওয়ার অভিযোগে সাবেক প্রধানমন্ত্রীর বিরুদ্ধে মামলা করার কথা ভাবছে পাক সরকার। তার পরেই ইমরানের বিরুদ্ধে হলো এফআইআর।

Related Posts

Next Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

I agree to the Terms & Conditions and Privacy Policy.

ফেসবুকে ইউরোপ বাংলা