Wednesday, ফেব্রুয়ারী ২১, ২০২৪

সব বিতর্ক ছাপিয়ে অধিনায়ক সাকিব আল হাসান

ইউরোপ বাংলা ডেস্ক : শনিবার বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে আলোচনায় বসে চলমান বিতর্কের অবসান করে বাংলাদেশের টি-টুয়েন্টির নেতৃত্বের ভার পেয়েছেন সাকিব আল হাসান। টেস্টের পর সাকিব বাংলাদেশের টি-টোয়েন্টিরও অধিনায়ক হয়েছেন। তার নেতৃত্বে এশিয়া কাপ, নিউ জিল‌্যান্ডে ত্রিদেশীয় সিরিজ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলবে বাংলাদেশ। দীর্ঘদিন পর জাতীয় দলে সুযোগ পেয়েছেন সাব্বির রহমান। তবে আলোচনায় থাকা আরেক ক্রিকেটার সৌম্য সরকারের সুযোগ হয়নি। একটা সময় জাতীয় দলের তিন ফরম্যাটেই খেলতেন সাব্বির রহমান।

সভা থেকে বেরিয়ে বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস সাংবাদিকদের বলেন, এটা নিয়ে আগেই বিসিবিতে একটা সিদ্ধান্ত ছিল। আজও এখানে অনেক আলোচনা হয়েছে। বিসিবি প্রেসিডেন্ট ছিলেন। সামনে আমাদের এশিয়া কাপ আছে। এরপর নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ এবং বিশ্বকাপ। এই তিনটি সিরিজের জন্য আমরা সাকিব আল হাসানকে অধিনায়ক হিসেবে ঘোষণা করছি। পরবর্তীতে আমরা তাকে অধিনায়ক হিসেবে রাখব কিনা, সে বিষয়ে সিদ্ধান্ত নেব।

আজ বিকেলে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু এশিয়া কাপের জন‌্য ১৭ সদস‌্যের দল ঘোষণা করেছেন। যে দলে ফিরেছেন মুশফিকুর রহিম, সাইফ উদ্দিন ও সাব্বির রহমান। প্রথমবার দলে সুযোগ পেয়েছেন ইবাদত হোসেন চৌধুরী।

এশিয়া কাপে বাংলাদেশ দল: সাকিব আল হাসান (অধিনায়ক), এনামুল হক বিজয় (উইকেটরক্ষক), মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত, মাহমুদউল্লাহ রিয়াদ, শেখ মেহেদী, সাইফ উদ্দিন, হাসান মাহমুদ, মোস্তাফিজুর রহমান, নাসুম আহমেদ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, এবাদত হোসেন, পারভেজ ইমন, নুরুল হাসান সোহান ও তাসকিন আহমেদ।

Related Posts

Next Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

I agree to the Terms & Conditions and Privacy Policy.

ফেসবুকে ইউরোপ বাংলা