Friday, এপ্রিল ২৬, ২০২৪

কলম্বিয়ায় ষাঁড়ের লড়াই দেখতে গিয়ে নিহত ৪

 ইউরোপ বাংলা ডেস্ক : কলম্বিয়ায় ষাঁড়ের লড়াই দেখার সময় গ্যালারি ভেঙে কমপক্ষে চারজন নিহত হয়েছে। আহত হয়েছে আরও ৩০ জন। স্থানীয় সময় রোববার(২৬ জুন) এ দুর্ঘটনা ঘটে। কর্মকর্তাদের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে বার্তা সংস্থা এএফপি। কলম্বিয়ার টলিমা বিভাগের গভর্নর জোসে রিকার্ডো ওরোজকো স্থানীয় রেডিওকে জানান, এল এস্পাইনাল শহরে ষাঁড়ের লড়াই দেখতে গিয়ে গ্যালারি ভেঙে চারজন নিহত হয়েছে। নিহতদের মধ্যে দুজন নারী, একজন পুরুষ ও এক শিশু রয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ছবির বরাত দিয়ে এএফপির প্রতিবেদনে বলা হয়, তিনতলা গ্যালারিটি কাঠের তৈরি ছিল। ভেঙে যাওয়ার পর অনেকে মাটিতে পড়ে যায়। ঘটনাস্থলে থাকা একজনের তোলা আরেকটি ভিডিওতে দেখা যায়, একটি ষাঁড় ছোটাছুটি করার সময় মানুষজন গ্যালারি থেকে পালানোর চেষ্টা করছে।

স্থানীয় সিভিল ডিফেন্স কর্মকর্তা লুইস ফার্নান্দো ভেলেজ জানান, কতজন ধ্বংসস্তূপের নিচে চাপা পড়ে আছে তা তাদের জানা নেই। টলিমা অঞ্চলের সবচেয়ে জনপ্রিয় সান পেড্রো উৎসবকে ঘিরে উদযাপনের অংশ হিসেবে ওই ষাঁড়ের লড়াইর আয়োজন করা হয়। কলম্বিয়ার বিদায়ী প্রেসিডেন্ট ইভান ডুক একটি টুইট বার্তায় বলেন, যা ঘটেছে তার তদন্তের জন্য অনুরোধ করব আমরা।

Related Posts

Next Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

I agree to the Terms & Conditions and Privacy Policy.

ফেসবুকে ইউরোপ বাংলা