Tuesday, এপ্রিল ২৩, ২০২৪

প্রধানমন্ত্রী যাওয়ার পর পদ্মা সেতুতে মানুষের ঢল

ইউরোপ বাংলা ডেস্ক : সেতু উদ্বোধনের পর পদ্মা সেতুতে হাজারো মানুষের ঢল নেমেছে। এসময় অনেকে নিরাপত্তার জন্য নির্মিত কাঁটাতার ভেঙ্গে ও সেতুর রেলিং ভেদ করে সেতুতে উঠে পড়েন। শনিবার (২৫ জুন) দুপুরের পরে পদ্মা সেতুর মাওয়া প্রান্তে গিয়ে এমন চিত্র দেখা যায়। কাঁটাতার ভেঙ্গে সেতুতে উঠা কয়েকজন দর্শনার্থীর সঙ্গে কথা বললে তারা জানান, ইতিহাসের সাক্ষী হতে পদ্মা সেতুর উপর সেলফি তুলতে এসেছি।

কয়েকজন বলেন, পদ্মা সেতু আমাদের অহংকার। দীর্ঘ দিনের স্বপ্ন ছিল পদ্মা সেতুতে উঠার। তাই সুযোগ পেয়ে কাঁটাতার ভেঙ্গে সে স্বপ্ন পূরণ করেছি। এসময় উপস্থিত এক নারী বলেন, এতদিন পদ্মা সেতু নির্মাণের খবর দেখতাম। আজ সেতুটির উদ্বোধন হয়েছে। অনেককে কাঁটাতার ভেঙ্গে সেতুর উপরে যেতে দেখে নিজেকে নিয়ন্ত্রণ করতে পারিনি।

বরিশাল থেকে আসা একজন বলেন, আমি পদ্মা সেতু উদ্বোধন দেখতে বরিশাল থেকে এসেছি। মোবাইলে সেলফি তুলে স্মৃতির ফ্রেমে বন্দি করে রাখতেই কাঁটাতার ভেঙ্গে সেতুতে উঠে পরি। এতে আমার জীবন সার্থক হয়েছে।

লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল ছায়াফিল বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাওয়া ত্যাগ করার পর উৎসুক জনতা কাঁটাতার ভেঙ্গে পদ্ম সেতুতে উঠে পড়ে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা চলছে।

উল্লেখ্য, শনিবার (২৫ জুন) বেলা ১১টা ৫৮ মিনিটে মাওয়া প্রান্তে পদ্মা সেতুর ফলক উন্মোচন করেন প্রধানমন্ত্রী। দুপুর ১২টা ৬ মিনিটে সেতু দিয়ে প্রধানমন্ত্রীর গাড়ি বহর জাজিরার অভিমুখে রওনা হয়। এর আগে, বেলা ১১টা ৪৮ মিনিটে নিজ হাতে পদ্মা সেতুর টোল প্রদান করেন প্রধানমন্ত্রী। রোববার (২৬ জুন) ভোর ৬টা থেকে পদ্মা সেতু দিয়ে যান চলাচল শুরু হবে।

Related Posts

Next Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

I agree to the Terms & Conditions and Privacy Policy.

ফেসবুকে ইউরোপ বাংলা