Friday, এপ্রিল ২৬, ২০২৪

এথেন্সের একটি ভবনে হঠাৎ আগুন, অল্পের জন্য রক্ষা

ইউরোপ বাংলা ডেস্কঃ  এথেন্সের একটি ভবনে হঠাৎ আগুন, অল্পের জন্য রক্ষা
মতিউর রহমান মুন্না, গ্রিস থেকে ॥ অল্পের জন্য বড় ধরনের অগ্নিকাণ্ড থেকে রক্ষা পেয়েছে গ্রিসের রাজধানী এথেন্স। বৃহস্পতিবার এথেন্সের স্বাস্থ্য মন্ত্রণালয়ের নিকটস্থ একটি ভবনে হঠাৎ আগুন ধরে যায়।  ফায়ার সার্ভিসের বেশ কয়েকটি ইউনিট প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
সরেজমিনে গিয়ে জানা যায়, স্থানীয় সময় সকাল সাড়ে ১১ টার দিকে ওই ভবন থেকে হঠাৎ আগুনের ধোয়া বের হতে থাকে। এ সময় ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়। ভবনের ১ম তলায় একটি বীমা কোম্পানির অফিস থেকে আগুন লেগেছিল। অফিসের ভেতরে থাকা একটি এয়ার কন্ডিশনার থেকে আগুনের সূত্রপাত হয় বলে জানা গেছে। ফায়ার সার্ভিসের বেশ কয়েকটি টিম গাড়ি নিয়ে ঘটনাস্থলে ছুটে গিয়ে দ্রুত নিয়ন্ত্রণে আনে।
আগুন ভবনের অন্যান্য এলাকায় ছড়িয়ে পড়ার আগে তারা নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়। তবে কোম্পানির অফিসগুলিতে আগুনে উল্লেখযোগ্য ক্ষতি হয়েছে। আগুনের ধোঁয়া ছড়িয়ে পড়ায় ওমোনিয়া শহরেও আতঙ্কের সৃষ্টি হয়। এছাড়া ওই ভবনের অন্যান্য অফিসেও কর্মরত কর্মী ও শিশু এবং নারীসহ বেশ কয়েকজন ধোঁয়ায় আটকা পড়েছিলেন। পরে তাদেরকে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে উদ্ধার করে। আগুন লাগার কারণগুলি ফায়ার বিভাগ তদন্ত করছে।

ইউরোপ বাংলা

ইউরোপ বাংলা

একজন ফ্রিল্যান্স রাইটার, ব্লগার, এডুকেশনাল কনসালট্যান্ট, ক্যারিয়ার কাউন্সিলর, উদ্যোক্তা।

Related Posts

Next Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

I agree to the Terms & Conditions and Privacy Policy.

ফেসবুকে ইউরোপ বাংলা