Thursday, এপ্রিল ২৫, ২০২৪

সমর্থকদের জন্য হাসপাতাল থেকে বের হলেন ট্রাম্প

ইউরোপ বাংলা: করোনাভাইরাস আক্রান্ত যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে ওলটার রিড ন্যাশনাল মিলিটারি মেডিকেল সেন্টারে ভর্তির পর তার সমর্থকরা হাসপাতালের সামনে জড়ো হয়ে তার সুস্থতা কামনা করছেন। ট্রাম্পের শুভ কামনায় শনিবার থেকেই সেখানে ভিড় জমান সমর্থকরা। তাদের প্রতি কৃতজ্ঞতা জানাতে এবং তাদের চমক দিতে রোববার হঠাৎ করে কিছুক্ষণের জন্য হাসপাতাল ছেড়ে গাড়িবহর নিয়ে তাদের দেখা দিয়েছেন ট্রাম্প।

আরো পড়ুন: লাল পাসপোর্ট নিয়ে দেশে যাওয়া হলো না স্পেন প্রবাসী মাসুক আহমদের

মার্কিন সংবাদমাধ্যম সিএনএন-এর খবরে বলা হয়েছে, কালো রংয়ের মাস্ক পরিহিত ট্রাম্প একটি গাড়ির পেছনে বসেছিলেন। এ সময় তার গাড়িবহর ওই এলাকা চক্কর দেয় এবং গাড়ির পেছনে বসা ট্রাম্প সমর্থকদের উদ্দেশে হাত নাড়েন।

গাড়িবহর নিয়ে বের হওয়ার কিছু সময় আগেই সমর্থকদের চমকে দেওয়ার বিষয়ে একটি টুইট করেন ট্রাম্প। তাতে তিনি সমর্থকদের দেশপ্রেমিক ও বাইরে বের হওয়া চমকে দেওয়া বলে উল্লেখ করেন।

হোয়াইট হাউজের মুখপাত্র জুড ডেরি এক বিবৃতিতে জানান, সমর্থকদের চমকে দিতে প্রেসিডেন্ট ট্রাম্প হাসপাতাল ছেড়ে কিছু সময়ের জন্য বের হন। দ্রুতই তিনি ওয়াল্টার রিডের প্রেসিডেন্সিয়াল স্যুইটে ফেরেন। চিকিৎসকদের অনুমতি ও যথাযথ পদক্ষেপ নিয়েই ট্রাম্প হাসপাতাল থেকে বের হন বলেও জানান মুখপাত্র।

Related Posts

Next Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

I agree to the Terms & Conditions and Privacy Policy.

ফেসবুকে ইউরোপ বাংলা