Thursday, ডিসেম্বর ৭, ২০২৩

জুলাই ১ থেকে পর্তুগাল ও উত্তর ইউরোপের ফ্লাইট পুনরায় চালু হবে

ডেস্ক রিপোর্ট :  ১ জুলাই হতে রায়ান এয়ার আয়ারল্যান্ড, যুক্তরাজ্য, বেলজিয়াম, নেদারল্যান্ডস এবং জার্মানি থেকে পর্তুগাল, স্পেন, ইতালি, গ্রীস এবং সাইপ্রাসে প্রতিদিনের ফ্লাইট শুরু করবে, সংস্থাটি গত ২৬ শে মে ২০২০ ঘোষণা করেছে।

এক বিবৃতিতে আইরিশ স্বল্পমূল্যের বিমান সংস্থা জানিয়েছে যে জুলাই মাসে “সর্ব মোট 40 শতাংশ” পরিচালনা করার পরিকল্পনা রয়েছে, “যেহেতু স্পেন এই সপ্তাহ্র ঘোষণা করেছে যে তারা ১লা জুলাই থেকে ইতালি, সাইপ্রাস, গ্রীসের মতো ভ্রমণ ও দর্শনার্থীদের নিষেধাজ্ঞাগুলি সরিয়ে দেবে এবং পর্তুগালও ঘোষণা করেছে যে জুলাই ও আগস্টে মূল ছুটির সামারে তাদের হোটেল এবং সৈকত পুনরায় খোলার প্রস্তুতি নিচ্ছে ”।

১ জুলাই থেকে রায়ানায়ারের পুনরায় চালু হওয়া দৈনিক বিমানগুলি “আয়ারল্যান্ড, যুক্তরাজ্য, বেলজিয়াম, হল্যান্ড, জার্মানি সহ উত্তর ইউরোপীয় দেশগুলিতে” এবং “পর্তুগাল, স্পেন, ইতালি, গ্রীস এবং সাইপ্রাসের মূল বিমানবন্দরগুলিতে” গন্তব্যস্থলে উৎপন্ন হবে।

বিবৃতিতে রায়ান এয়ারের কার্যনির্বাহী ইডি উইলসন বলেছেন – “চার মাস অবরোধের পরে, আমরা ইতালি, গ্রীস, পর্তুগাল, স্পেন এবং সাইপ্রাসের সরকার সীমানা পুনরায় চালু করতে, ভ্রমণ নিষেধাজ্ঞাগুলি অপসারণ এবং অকার্যকর কোয়ারানটাইন অপসারণের জন্য গৃহীত ব্যবস্থাগুলি গ্রহণ করি”

এডি উইলসনের মতে, “ইউরোপীয় পরিবার যেগুলি 10 সপ্তাহেরও বেশি সময় অবধি বন্দী ছিল, তারা এখন জুলাই ও আগস্টে দীর্ঘ প্রতীক্ষিত পারিবারিক ছুটি স্পেন, পর্তুগাল, ইতালি, গ্রিস এবং ভূমধ্যসাগরীয় অন্যান্য গন্তব্যগুলির জন্য অপেক্ষা করতে পারে”।

সমস্ত রায়ান এয়ার ফ্লাইটগুলি নতুন স্বাস্থ্য ব্যবস্থাগুলি যথাযথভাবে পরিচালনা করবে, যার জন্য ইউরোপীয় ইউনিয়নের সুপারিশ অনুসারে বিমানবন্দর টার্মিনাল এবং বোর্ড বিমানগুলিতে সমস্ত যাত্রী এবং ক্রুদের সর্বদা মাস্ক পরতে হবে।

ইউরোপবাংলা/এসএস

ইউরোপ বাংলা

ইউরোপ বাংলা

একজন ফ্রিল্যান্স রাইটার, ব্লগার, এডুকেশনাল কনসালট্যান্ট, ক্যারিয়ার কাউন্সিলর, উদ্যোক্তা।

Related Posts

Next Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

I agree to the Terms & Conditions and Privacy Policy.

ফেসবুকে ইউরোপ বাংলা