Tuesday, এপ্রিল ৩০, ২০২৪

নির্বাচনের সময় পুলিশ ইসির অধীনে কাজ করবে : আইজিপি

ইউরোপ বাংলা ডেস্ক : পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বলেছেন, নির্বাচনের সময় পুলিশ ইসির অধীনে দায়িত্ব পালন করবে। নির্বাচন কমিশন আমাদের যে নির্দেশনা দেবে, সেই নির্দেশনা অনুযায়ী পুলিশের প্রতিটি সদস্য দায়িত্ব পালন করতে বদ্ধপরিকর।

আজ শুক্রবার (৭ জুলাই) সকালে সুনামগঞ্জ পুলিশ লাইনসে দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে খাদ্য ও বস্ত্র বিতরণ শেষে তিনি এ কথা বলেন। আইজিপি বলেন, জঙ্গিবাদ দমনে পুলিশের পাশাপাশি অন্যান্য সংস্থা মিলেমিশে কাজ করছে। নির্বাচনকালেও সেভাবে দায়িত্ব পালনের জন্য প্রস্তুত। নির্বাচনে দায়িত্ব পালনে পুলিশের পূর্ব অভিজ্ঞতা রয়েছে। সে অনুযায়ী আমাদের যথেষ্ট প্রস্তুতি রয়েছে। তিনি বলেন, পুলিশ শতবছরের একটি ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান।

এই প্রতিষ্ঠান নির্বাচনসহ আইনশৃঙ্খলা পরিস্থিতি রক্ষায় দীর্ঘদিন ধরে সফলভাবে দায়িত্ব পালন করে আসছে। জঙ্গি ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে জিরো টলারেন্স নীতিতে আমরা কাজ করছি। নির্বাচনী দায়িত্ব পালনে পুলিশের পূর্ব অভিজ্ঞতা ও সামর্থ আছে। এ সময় ২০০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা ও বস্ত্র দেন তিনি। আইজিপির সঙ্গে উপস্থিত ছিলেন সিলেটের ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান, সুনামগঞ্জ জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী, পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ প্রমুখ।

Related Posts

Next Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

I agree to the Terms & Conditions and Privacy Policy.

ফেসবুকে ইউরোপ বাংলা