Tuesday, এপ্রিল ৩০, ২০২৪

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ শেষে তামিমের অবসরের সিদ্ধান্ত বাতিল

ইউরোপ বাংলা ডেস্ক : অবশেষে অবসরের সিদ্ধান্ত বদল করলেন তামিম ইকবাল। আজ শুক্রবার গণভবনে বাংলাদেশের সদ্য সাবেক হওয়া ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালকে ডেকে পাঠিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সঙ্গে আরেক সাবেক অধিনায়ক এবং নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা এবং বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও ছিলেন। গণভবন থেকে বেরিয়ে তামিম ইকবাল সাংবাদিকদের বলেন, ‘আজ দুপুরবেলায় আমাকে মাননীয় প্রধানমন্ত্রী তার বাসায় দাওয়াত করেছিলেন।

উনার সঙ্গে অনেকক্ষণ আমরা আলোচনা করেছি। উনি আমাকে নির্দেশ দিয়েছেন খেলায় ফিরে আসতে। আমি আমার রিটয়ারমেন্ট এই মুহূর্তে তুলে নিচ্ছি। কারণ আমি সবাইকে না বলতে পারি কিন্তু দেশের যে সবচেয়ে বড় ব্যক্তি তাকে না বলা আমার পক্ষে অসম্ভব। তাতে অবশ্যই পাপন ভাই ও মাশরাফি ভাইয়ের বড় ভূমিকা ছিল। মাশরাফি ভাই আমাকে ডেকে নিয়েছেন। পাপন ভাই সাথে ছিলেন। প্রধানমন্ত্রী আমাকে দেড়মাসের জন্য একটা ছুটিও দিয়েছেন।

আমি যেন মানসিকভাবে আরেকটু ফ্রি হতে পারি।’গতকাল বৃহস্পতিবার চট্টগ্রামে সংবাদ সম্মেলন ডেকে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন তামিম ইকবাল। তার এই আচমকা অবসরে দেশজুড়ে ব্যাপক আলোচনার সৃষ্টি হয়। ভক্তরা রাস্তায় নেমে মানববন্ধনও করেছেন। কেউ যাতে যোগাযোগ করতে না পারেন, সে কারণেই হয়তো মোবাইল ফোন বন্ধ রেখেছিলেন তামিম।

তার সঙ্গে যোগাযোগ করতে না পেরে বৃহস্পতিবার রাতে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও সংবাদমাধ্যমের কাছে অসহায়ত্ব প্রকাশ করেন।
আজ প্রধানমন্ত্রীর বাসভবন থেকে বেরিয়ে নাজমুল হাসান পাপন বলেন, ‘আমার একটা ধারনা হয়েছিল ওর (তামিমের) প্রেস কনফারেন্সটা দেখে, হয়তো আবেগ থেকে সিদ্ধান্তটা নিয়েছে। আমার একটা বিশ্বাস ছিল, ওর সঙ্গে যদি সামনাসামনি একবার বসতে পারি তাহলে হয়তো এটার একটা সমাধান পাবো। আজকে মাননীয় প্রধানমন্ত্রীর মাধ্যমে আমরা সবাই ওর সঙ্গে বসেছিলাম এবং ও আপনাদের সামনেই বলে গেল, সে যে অবসরের চিঠিটা দিয়েছে সেটা সে প্রত্যাহার করছে। সে অবসর নেয় নাই।

Related Posts

Next Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

I agree to the Terms & Conditions and Privacy Policy.

ফেসবুকে ইউরোপ বাংলা