Friday, মে ৩, ২০২৪

ব্রেন টিউমারে আক্রান্ত বিএনপি নেতা খন্দকার মোশাররফ

ইউরোপ বাংলা ডেস্ক : বিএনপির স্থায়ী কমিটির সিনিয়র সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনের ব্রেন টিউমার ধরা পড়েছে। সিঙ্গাপুরের ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালে পরীক্ষা-নিরীক্ষা শেষে তার ব্রেন টিউমার ধরা পড়ে। এখন তার চিকিৎসা চলছে।

আজ সোমবার (৩ জুলাই) বিএনপি চেয়ারপারসনের মিড়িয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, নিউরোলজি বিভাগের সিনিয়র কনসালট্যান্ট অধ্যাপক ইউ শেন শাই বলেছেন, ড. খন্দকার মোশাররফ হোসেনের ব্রেনের বহির্ভাগে একটি স্ফেনয়েড উইং মেনজিওমা টিউমার রয়েছে। যার জন্য তাকে হাসপাতালে পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। প্রথমত অস্ত্রোপচার অথবা আপফ্রন্ট রেডিওথেরাপির জন্য প্রস্তাব করা হয়েছিল তাকে।

তিনি আরো বলেন, তার স্বাস্থ্যগত অবস্থা বিবেচনায় উচ্চতর অস্ত্রোপচার এবং জেনারেল অ্যানেসথেসিয়ার ঝুঁকি থাকার কারণে তাকে আপফ্রন্ট রেডিওথেরাপি দেওয়ার জন্য সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

খন্দকার মোশাররফ হোসেন এবং তার পরিবারের পক্ষ থেকে উল্লেখিত চিকিৎসায় সফলতার জন্য সবার দোয়া চেয়েছেন বলেও দিদার উল্লেখ করেন। গত ২৬ জুলাই চিকিৎসার জন্য খন্দকার মোশাররফকে সিঙ্গাপুরে নেওয়া হয়। তার সাথে স্ত্রী ও সন্তান রয়েছেন। এর আগে তিনি দেশে এক সপ্তাহ রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

Related Posts

Next Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

I agree to the Terms & Conditions and Privacy Policy.

ফেসবুকে ইউরোপ বাংলা