Sunday, এপ্রিল ২৮, ২০২৪

কর্মসূচির অনুমতি চাইতে গিয়ে জামায়াতের ৪ নেতা আটক

ইউরোপ বাংলা ডেস্ক : রাজধানীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করার অনুমতির জন্য ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কার্যালয়ে আবেদন জমা দিতে যাওয়ার সময় বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের ৪ সদস্যের প্রতিনিধিদলকে ডিএমপি কার্যালয়ের গেট থেকে আটক করা হয়েছে।

সোমবার (২৯ মে) বিকেলে তাদের আটক করে ডিবি কার্যালয়ে নেওয়া হয়। জামায়াতের আটক চার নেতা হলেন— সুপ্রিম কোর্ট বারের সাবেক সহসম্পাদক অ্যাডভোকেট সাইফুর রহমান, সাবেক সহসভাপতি ড. গোলাম রহমান ভুইয়া, সাবেক সিনিয়র সহসভাপতি অ্যাডভোকেট আব্দুল বাতেন ও অ্যাডভোকেট জালাল উদ্দীন ভূঁইয়া।

উল্লেখ্য, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধ, জামায়াতের আমির ডা. শফিকুর রহমানসহ জাতীয় নেতা ও ওলামায়ে কেরামের মুক্তি এবং কেয়ারটেকার সরকারব্যবস্থা প্রতিষ্ঠার দাবিতে আগামী ৫ জুন সোমবার বিকেল ৩টায় জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের উত্তর গেট থেকে বিক্ষোভ মিছিল করার ঘোষণা দেয় জামায়াতের ঢাকা মহানগরী শাখা। এ বিষয়ে সহযোগিতার আবেদন নিয়ে জামায়াতের প্রতিনিধিদল বিকেলে ডিএমপি কার্যালয়ে যায়। এ প্রতিবেদন লেখা পর্যন্ত তাদের বিষয়ে আনুষ্ঠানিকভাবে কোনও তথ্য দিতে রাজি হননি পুলিশ কর্মকর্তারা।

Related Posts

Next Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

I agree to the Terms & Conditions and Privacy Policy.

ফেসবুকে ইউরোপ বাংলা